অনলাইনে ফুল বিক্রয় কেন্দ্র-ফুল গাছ ও ফল গাছ বিক্রেতা বাংলাদেশ-AgroHaven Shop

আপনি কি অনলাইনে ফুল বিক্রয় কেন্দ্র, ফুল গাছ ও ফল গাছ বিক্রেতা খুজছেন? এবং আপনি কি একজন বিভিন্ন ধরণের ফুল, ফুল গাছ, ঔষধি ও ফল গাছ ক্রেতা। আপনি চাচ্ছেন যে ভালো মানের ফল ও ফুল গাছ কিনতে। তাহলে আপনি আমাদের এই পোষ্টটি পড়ুন। কারণ আমরা (AgroHavenBD.com) হলাম সকল ধরণের ফুল, ফুলগাছ, ঔষধিগাছ ও ফল গাছ বিক্রেতা। আপনাদের শুবিধার ও সেবার জন্য যশোরে বিখ্যাত ফুলের রাজধানী গদখালি থেকে ফুল সংগ্রহ করি এবং যশোরের বড় নার্সারি থেকে গাছের চারা সংগ্রহ করে আপনাদের মাঝে বিক্রয় করে থাকি। আপনাদের ভালোমানের পণ্য দেওয়া আমাদের কাম্য।

বিশেষ দ্রষ্টব্য:−  আমরা যশোর পৌরসভার ভিতর হোম ডেলিভারি ফ্রি !! দিয়ে থাকি এবং সকল জেলাতে স্বল্প মূল্যে ডেলিভারি চার্জ প্রযোজ্য। আমরা সকল জেলা ও বিভাগে পণ্য পাইকারি সেল দিয়ে থাকি। আপনার প্রয়োজনে যোগাযোগ করুন আমাদের পেজে এবং অর্ডার করুন আপনার পণ্য।

অর্ডার করুন আমাদের পেজে : AgroHaven Shop

অনলাইন ফুল বিক্রয় কেন্দ্র

আপনি কি অনলাইনে ফুল বিক্রয় কেন্দ্র খুজছেন? কারণ আপনার বাসাতে বিয়ে বা বিভিন্ন উৎসবে প্রয়োজন হয় ফুল। তাই আপনি ফুল দিয়ে আপনার উৎসব আপনি সুন্দর ভাবে উৎযাপন করতে চাচ্ছেন এজন্য আপনার ফুল প্রয়োজন। আপনি ভাবছেন যে কোথার থেকে ফুল কিনবো, কোন জায়গা থেকে ফুল ক্রয় করলে ভালো হবে। তাই আপনাদের সুবিধা জন্য আমরা AgroHaven Shop নামে একটি ফেজবুক পেজ খুলেছি যাতে আপনারা বাসাতে বসে ভালো ফুল পান। তাই দেরি না করে আপনি আমাদের এখনি অর্ডার করুন এবং ফুল দিয়ে আপনার উৎসব সুন্দর ভাবে উৎযাপন করুন।

আমাদের বিক্রয় কেন্দ্রের ফেজবুক পেজ AgroHaven Shop এখানে গিয়ে এসএমএস এর মাধ্যমে অর্ডার করুন। আপনার কোন ফুল প্রয়োজন এবং কত গুলি ফুল প্রয়োজন তা আমাদের জানান এবং সময় মত বুঝেনিন আপনার অর্ডার দেওয়া সুন্দর ফুল গুলি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

বিশেষ দ্রষ্টব্য:−  আমরা যশোর পৌরসভার ভিতর হোম ডেলিভারি ফ্রি !! দিয়ে থাকি এবং সকল জেলাতে স্বল্প মূল্যে ডেলিভারি চার্জ প্রযোজ্য। আমরা সকল জেলা ও বিভাগে পণ্য পাইকারি সেল দিয়ে থাকি।

অর্ডার করুন : AgroHaven Shop

ফুল গাছ ও ফল গাছ বিক্রেতা

আপনি কি অনলাইনে ফুল গাছ ও ফল গাছ বিক্রেতা বা ঔষধি গাছ বিক্রয় কেন্দ্র খুজছেন? কারণ গাছ মানুষের বন্ধু। গাছ কে ভালোবাসে না এমন মানুষ এই পৃথিবীতে নাই। তাই আমাদের মন ও পরিবশ কে ভালোকরতে হলে সকলকে গাছ লাগানো প্রয়োজন। আমরা ছোট বেলাতে পড়েছি গাছ কার্বনডাইঅক্সাইড গ্রহণ করে এবং অক্সিজেন ত্যাগ করে যার ফলে আমরা নিশ্বাস ঠিকভাবে নিতে পারি। তবে, এখনকার সময় গ্রাম এলাকায় গাছ দেখা গেলেও শহরে তেমন দেখা যায় না। কিন্তু, বাড়ির ব্যালকনিতে আমরা অনেকেই ছোট ছোট সুন্দর গাছ প্লান্টিং করতে পারি যা দেখতে যেমন সুন্দর দেখাবে ও তেমনি আমাদের লাইফস্টাইল সুন্দর করে তোলে। কিন্তু ,এই প্লান্টগুলো শুধু সুন্দর না বরং আমাদের মানসিক ও শরীর স্বাস্থ্য ঠিক রাখতেও কাজে করে থাকে।

তাই আপনাদের প্রয়োজন সকল স্থানে গাছ লাগানো যার জমি আছে যে জমিতে এবং যার বাসার ছাদ আছে সে ছাদে গাছ লাগান এবং আপনার চারিপাশ সুন্দর করুন। বাড়িতে গাছপালা লাগালে চারপাশের বায়ু পরিষ্কার রাখতে সহায়তা করে।আমরা জানি, গাছ বাতাসে কার্বন ডাই অক্সাইড হ্রাস করে এবং এটি অক্সিজেন ত্যাগ করে। তারই সাথে গাছের পাতাগুলি আর্দ্রতা বৃদ্ধি করে ও বায়ুবাহিত ধূলিকণা অপসারণ করে করে এবং বায়ুমণ্ডলে ক্ষতিকারক পদার্থগুলিও ভেঙে দেয় এছড়া আমাদের ভালোভাবে শ্বাসনিতে সাহায্য করে।

আপনি যদি ভালো মানের ফুল গাছ, ফল গাছ ও ঔষধি গাছ লাগাতে চান তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন আমাদের বিক্রয় কেন্দ্রের ফেজবুক পেজ AgroHaven Shop এখানে গিয়ে এসএমএস এর মাধ্যমে অর্ডার করুন। আপনার কোন গাছ প্রয়োজন এবং কত গুলি গাছ প্রয়োজন তা আমাদের  জানান এবং সময় মত বুঝেনিন আপনার অর্ডার দেওয়া সুন্দর গাছ গুলি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ!

বিশেষ দ্রষ্টব্য:−  আমরা যশোর পৌরসভার ভিতর হোম ডেলিভারি ফ্রি !! দিয়ে থাকি এবং সকল জেলাতে স্বল্প মূল্যে ডেলিভারি চার্জ প্রযোজ্য। আমরা সকল জেলা ও বিভাগে পণ্য পাইকারি সেল দিয়ে থাকি।

 অর্ডার করুন : AgroHaven Shop

যোগাযোগ করুনঃ ⇒⇓
আমাদের বিক্রয় কেন্দ্রের ফেজবুক পেজঃ− AgroHaven Shop (এখানে অর্ডার করুন)

আমাদের ফেজবুক পেজঃ− AgroHaven

আমাদের ওয়েবসাইটঃwww.AgroHavenBD.com

আমাদের ফেজবুক গ্রুপঃ কৃষি ও কৃষকের কথা-আধুনিক কৃষি বিষয়ক সমস্যা ও সমাধান

1 thought on “অনলাইনে ফুল বিক্রয় কেন্দ্র-ফুল গাছ ও ফল গাছ বিক্রেতা বাংলাদেশ-AgroHaven Shop”

Leave a Comment

Your email address will not be published.