বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, অনলাইনের মাধ্যমে প্রকাশিত হয়েছে। ০২ টি পদে ০২ জনকে ন্যায্য টাকা বেতনে, বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় চাকরি দেবে। বাংলাদেশের প্রকৃত স্থায়ী বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। Bangladesh Motso o Prani Sompod Montronaloy Job Circular এ আবেদন করতে হবে কুরিয়ার/ ডাকযোগের মাধ্যমে। আবেদনের ঠিকানা হল, অধ্যক্ষ, মেরিন ফিশারিজ একাডেমি, মৎস্য বন্দর, চট্টগ্রাম-৪০০০। আবেদনে কারির বয়স সর্বনিন্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। আবেদন কারিরকে অবশ্যই সকল কাগজ পত্রের ফটোকপি জমা দিতে হবে।

আপনি যদি বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় জব সার্কুলার অনুসারে আবেদন করতে চান তাহলে, প্রতিটি পদে আবেদনের জন্য আপনাকে পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা, বয়সসীমা এবং বিভিন্ন শর্তাবলি জানাতে হবে। তাই আমরা আপনাদের সাহায্যের জন্য নিম্নে নতুন বাংলাদেশ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে জব সার্কুলার এর সকল তথ্য সুন্দর ভাবে দেওয়ার চেষ্টা করছি। আপনি নতুন কৃষি চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট AgroHavenBD  ভিজিট করতে পারেন।

মন্ত্রণালয়ের নামঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়

শিক্ষাগত যোগ্যতা এসএসসি সমমান পাশ
পদের সংখা  ০২ জন
মাসিক বেতন স্কেল ৮,২৫০-২০,০১০/- থেকে ৯,৭০০-২৩,৪৯০/- টাকা
 বয়স সীমা ১৮ – ৩০ বছর
অভিজ্ঞতা নিম্নে দেখুন
আবেদনের শেষ সময় ৩১ অক্টোবর ২০২১ তারিখ

পদের নামঃ ড্রাফাটসম্যান
পদের সংখাঃ ১ জন
মাসিক বেতন স্কেলঃ ৯,৩০০-২২,৪৯০ টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি সমমান পাশ

পদের নামঃ অফিস সহকারী
পদের সংখাঃ ১ জন
মাসিক বেতন স্কেলঃ ৮২৫০-২২০১০/- টাকা
শিক্ষাগত যোগ্যতাঃ  এসএসসি সমমান পাশ

মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.mfacademy.gov.bd

আবেদনের মাধ্যমঃ ডাকযোগের মাধ্যমে

আবেদনের শেষ সময়ঃ ৩১ অক্টোবর ২০২১ তারিখ

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়ঃ ৩১ অক্টোবর ২০২১ তারিখ

 

Motso o Prani Sompod Montronaloy Job Circular

আবেদনের নিয়ম ও সর্থ বলিঃ

১) প্রার্থীকে বাংলাদেশের প্রকৃত নাগরিক ও স্থায়ী বাসিন্দা হতে হবে।

২) প্রার্থী যদি কোন বিদেশি নাগরিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অথবা কোন বিদেশি নাগরিককে বিবাহের জন্য প্রতিশ্রুতিবদ্ধ হন তবে
তিনি নিয়োগের অযোগ্য বিবেচিত হবেন।

৩) প্রার্থীর বয়স সর্বনিন্ন ১৮ বছর এবং সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে প্রকৃত মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বৎসর পর্যন্ত শিথিলযোগ্য। এ ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

৪) আবেদন ফরম জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট এবং মেরিন ফিশারিজ একাডেমির ওয়েবসাইট এর নোটিশ বোর্ড লিংক হতে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে।

৫) আবেদনপত্র নির্ধারিত তারিখের মধ্যে, অধ্যক্ষ, মেরিন ফিশারিজ একাডেমি, মৎস্য বন্দর, চট্টগ্রাম-৪০০০ বরাবরে হাতে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস যোগে পৌছাতে হবে।

৬) সরকারী/আধা-সরকারী প্রতিষ্ঠানে চাকরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে অগ্রিম কপি গ্রহণযোগ্য নহে।

৭) নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

৮) কর্তৃপক্ষ কোনো প্রকার কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

 

♠♠ আপনার কৃষি সম্পর্কে কিছু বলার বা জানার থাকলে, আপনি আমাদের ফেজবুক পেজ বা ফেজবুক গ্রুপে যোগ দিতে পারেন এবং আপনার প্রয়োজনীয় মতামত জানাতে পারেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ঠিকানা, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় উইকিপিডিয়া, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় চাকরি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে চাকরি, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় জব সার্কুলার, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় নোটিশ, মৎস্য ও প্রাণিসম্পদ নিয়োগ বিজ্ঞপ্তি, motso o prani sompod montronaloy job circular 2021, motsho o prani sompod montronaloy job circular,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *