আমার বাড়ি আমার খামার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ । পল্লী উন্নায়ন ও সমবায় বিভাগ , আমার বাড়ি আমার খামার প্রকল্পে ন্যায্য বেতনে বিভিন্ন পদে পত্রিকা ও অনলাইনের মাধ্যমে জব সার্কুলার প্রকাশিত হয়েছে । সকল নতুন পদে চাকরির জন্য আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে । নিম্ন পদ গুলোতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন । যারা বাংলাদেশের জনপ্রিয় আমার বাড়ি আমার খামার প্রকল্পে চাকরি করতে চান তাদের জন্য এটি একটি সুযোগ হতে পারে। বেকারত্ব রোধে প্রতিষ্ঠানটি খুব গুরুত্ব দিয়ে যাচ্ছে । বেকার এবং যোগ্য চাকরি প্রার্থীরা এই সুযোগটি নিতে পারেন ।

আমার বাড়ি আমার খামার নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠানের নাম আমার বাড়ি আমার খামার
 পদের সংখ্যা  ০৩ জন
শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি/এসএসসি/এইচএসসি/স্নাতক সমমান পাস ।
বেতন স্কেল  পদভেদে
আবেদনের সময়সীমা ১১ সেপ্টেম্বর ২০২১

আপনি যদি আমার বাড়ি আমার খামার চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনার নির্দিষ্ট সময় সীমার মধ্যে আপনাকে আবেদন করতে  হবে Amar Bari Amar Khamar Job Circular 2021 এর সমস্ত তথ্য এবং বিবরণ নীচে দেওয়া হয়েছে । আমরা কৃষি সকল সরকারি বেসরকারি চাকরির খবর সবার আগে প্রকাশ করার চেষ্টা করি । কৃষি চাকরির প্রার্থীদের জন্য চলমান বিশেষ সব কৃষি তথ্য সার্ভিস , আধুনিকায়ন ও ডিজিটাল কৃষি তথ্য বিষয়ে সমস্যা ও সমধান সম্পর্কে সঠিক তথ্য পেতে, আপনি আমাদের ওয়েবসাইট AgroHavenBD.com ভিজিট করতে পারেন এবং আগ্রো হ্যাভেন বিডি ফেসবুক পেজে কমেন্ট করে জানান ।

প্রতিষ্ঠানের নামঃ আমার বাড়ি আমার খামার

প্রতিষ্ঠানের ধরণঃ সরকারী সংস্থা।

শূন্য পদের সংখ্যাঃ  জন

শিক্ষাগত যোগ্যতাঃ জেএসসি/এসএসসি/এইচএসসি/স্নাতক সমমান পাস ।

প্রতিষ্ঠানের কাজের ধরণঃ ফুলটাইম চাকরি।

চাকরি বিভাগঃ সরকারী চাকরি।

লিঙ্গঃ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়।

বয়সের সীমাবদ্ধতাঃ নীচে বিজ্ঞপ্তি দেখুন

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.ebek-rdcd.gov.bd

আবেদনের সময়সীমাঃ ১১ সেপ্টেম্বর ২০২১

Amar Bari Amar Khamar Job Circular

Amar Bari Amar Khamar Job Circular

 

আবেদনের শেষ সময়ঃ ১১ সেপ্টেম্বর ২০২১

 

 

 

আমার বাড়ি আমার খামার নিয়োগ ২০২১, আমার বাড়ি আমার খামার প্রকল্প নিয়োগ বিজ্ঞপ্তি, আমার বাড়ি আমার খামার প্রকল্প পরিচালক, আমার বাড়ি আমার খামার আবেদন ফরম, আমার বাড়ি আমার খামার চাকরি, আমার বাড়ি আমার খামার জব সার্কুলার, আমার বাড়ি আমার খামার চাকরির খবর,আমার বাড়ি আমার খামার নতুন নিয়োগ,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *